রৌমারীতে ইজিবাইকে ওড়না প্যাচিয়ে স্কুল ছাত্রীর গলা দ্বিখন্ডিত

S M Ashraful Azom
0
রৌমারীতে ইজিবাইকে ওড়না প্যাচিয়ে স্কুল ছাত্রীর গলা দ্বিখন্ডিত
রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে ইজিবাইকের ইঞ্জিনে ওড়না প্যাচিয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী মনিরা খাতুন (১১) গলা দ্বিখন্ডিত হয়েছে। 

বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের বালুরগ্রাম নামকস্থানে এ সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই সে নিহত হয়। সে চরগয়টাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। পুলিশ তার লাশ উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে আসে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের বালুরগ্রামের মোন্তাজ আলীর শিশু কন্যা মনিরা ও তার মামা, খালা, নানী এবং বোনসহ ইজিবাইক যোগে একই উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের হাজিরহাট খালুর বাড়িতে বেড়াতে আসতেছিল। পথিমধ্যে শিশুটির গলার প্যাচানো ওড়নাটি ওই ইজিবাইকের ইঞ্জিনে আটকে যায়। একপর্যায়ে শিশুটির গলা দ্বিখন্ডিত হয়ে যায়। শিশুটির এ অকাল মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। লোকজন ইজিবাইকের ঘাতক (চালক)কে সহ গাড়ীটি আটক করে। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে আসে। রৌমারী থানার ওসি আবু মোঃ দিলওয়ার হাছান ইনাম জানান, এব্যাপারে রৌমারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top