বেলকুচিতে রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিককে অনুদান প্রদান

S M Ashraful Azom
0
বেলকুচিতে রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিককে অনুদান প্রদান
জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা-পৌরসভা সহ রিক্সা ও রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং ৮১৭) মৃত শ্রমিক সোহেল প্রামানিককে অনুদান প্রদান করেছে ইউনিয়নের নেতৃবৃন্দ।

রবিবার বিকালে বেলকুচি পৌর এলাকার চালা বাসস্ট্যান্ড এলাকা থেকে মৃত সোহেলের ছোট ভাই বিপ্লবের হাতে অনুদান তুলে দেয়। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক রমজান সিকদার, সহ-সাধারণ সম্পাদক শাহালম মন্ডল, সড়ক সম্পাদক মুক্তার হোসেন শেখ, সদস্য শফিকুল ইসলামসহ অন্যান্য শ্রমিক বৃন্দ।

সোহেল প্রামানিক বেলকুচি পৌর এলাকার চরচালা গ্রামের আলম প্রামানিকের ছেলে ও বেলকুচি উপজেলা-পৌরসভা রিক্সা ও রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের ৩১০৯ নং সদস্য। সে অসুস্থ হয়ে মৃত্যু কিছু দিন পূর্বে সিরাজগঞ্জ সদর হাসপাতালে মৃত্যুবরণ করণে। অনুদানের অর্থ পেয়ে তার পরিবারের সদস্যরা খুসি।

উক্ত ইউনিয়নের সাধারণ সম্পাদক রমজান সিকদার বলেন, আমাদের এ ইউনিয়নের শ্রমিকদের অসুস্থ, মৃত্যুবরণ, সন্তানের লেখা-পড়া ও বিয়ে সাদিতে সহযোগীতা করে আসছি। আগামিতেও করবো।
⇘সংবাদদাতা: জহুরুল ইসলাম
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top