কুড়িগ্রামে স্বপ্নকুঁড়ি রিসোর্স সেন্টারের শুভ উদ্বোধন

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে স্বপ্নকুঁড়ি রিসোর্স সেন্টারের শুভ উদ্বোধন

গোলাম মোস্তফা রাঙ্গা
, কুড়িগ্রাম প্রতিনিধি: ‘স্বপ্ন দেখি-স্বপ্ন দেখাই’- এই স্লোগানকে নিয়ে কুড়িগ্রামে সব শ্রেণির মানুষের প্ল্যাটফরম হিসেবে ‘স্বপ্নকুঁড়ি রিসোর্স সেন্টার’ গত ৯ ফেব্রুয়ারী শনিবার বিকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মো: আবুল কালাম আজাদ। 

কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিসেফ রংপুর ও রাজশাহী বিভাগীয় প্রধান নাজিবুল্লাহ হামীম, এসডিজি’র অতিরিক্ত সচিব মোজাম্মেল হোসেন, কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করীম প্রমুখ।


কুড়িগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে এবং ইউনিসেফ এর সহযোগীতায় শিশু-কিশোরদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলাসহ আর্থ-সামাজিক উন্নয়ন, যুবকদের বেকারত্ব দুরীকরণ ও কর্মসংস্থান প্রবেশের ক্ষেত্রে দিকনির্দেশনা মূলক কাজ করবে এই স্বপ্নকুঁড়ি। পাশাপাশি জেলার সকল শ্রেনী পেশার মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে গড়ে তুলতেও কাজ করবে এই স্বপ্নকুঁড়ি।

কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন বলেন, স্বপ্নকুঁড়ির মাধ্যমে শিশু-কিশোরসহ এ জেলার জনগণের জীবনমান উন্নয়নে সব ধরনের পদক্ষেপ নিয়ে কাজ করবে স্বপ্নকুঁড়ি।

এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মো: আবুল কালাম আজাদ বলেন, কুড়িগ্রামের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটছে এবং ঘটতেই থাকবে। স্বপ্নকুঁড়ি তার একটি উদাহরন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার সংগ্রামে সবাইকে এগিয়ে আসার অহবান জানান।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top