বকশীগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
বকশীগঞ্জ প্রতিনিধি: মহান মুক্তিযুদ্ধো সময় ভয়াল ২৫ মার্চ কালো রাত্রিতে নিরীহ বাঙালির উপর অপারেশন সার্চ লাইটের মাধ্যমে গণহত্যার ঘটনায় জামালপুরের বকশীগঞ্জে গণহত্যা দিবস পালিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে এই দিবস পালন করা হয়। উপজেলা সম্মেলনকক্ষে এ উপলক্ষে আলোচনায় ভারপ্রাপ্ত ইউএনও সাঈদা পারভীনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান জাহীদুল ইসলাম জুমান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াছমীন স্মৃতি, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান,উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.বিপ্লব কুমার পাল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ,উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা ২৫ মার্চ গণহত্যা দিবসকে আন্তর্জাতিক স্বীকৃতির দাবি জানান। তারা এ জন্য সরকারের নিকট আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ের জন্য জোড়ালো ভূমিকা রাখার জন্য অনুরোধ জানান। আলোচনা সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কমকতা, সাংবাদিক, জনপ্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

অপরদিকে আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত হয়েছে


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top