সন্ত্রাসীর গুলিতে বাঁশখালীর কাহারঘোনায় ১ যুবক নিহত!

S M Ashraful Azom
0
সন্ত্রাসীর গুলিতে বাঁশখালীর কাহারঘোনায় ১ যুবক নিহত!
শিব্বির আহমদ রানা, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা এলাকায় সন্ত্রাসীর গুলিতে ১ যুবক নিহত হয়েছে। আজ সোমবার (২৫ মার্চ) বিকাল সাড়ে ৪ টার দিকে ওই এলাকার ফরিদ আহমদের পুত্র সাহাব উদ্দিন (৩৫) নামের এক যুবক সন্ত্রসীদের গুলিতে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে।

জানা যায়, স্থানীয় জালিয়াখালী বাজার থেকে মাছ ক্রয় করে বাড়ী ফেরার পথে পশ্চিম কাহারঘোনা এলাকায় নিজ বাড়ীর কাছাকাছি পৌঁছলে তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা প্রতিপক্ষের লোকজন। এ সময় স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সাহাব উদ্দিনকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু ঘটেছে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুনিরা ইয়াছমিন।

হাসপাতালে সরজমিনে গিয়ে দেখা যায়, নিহত যুবকের লাশের পাশে আর্তনাদে ভেঙ্গে পড়েছেন তার স্ত্রী ও আত্মীয় স্বজনরা। নিহত যুবকের স্ত্রী সাংবাদিকদের জানান, তার স্বামীকে গুলি করে মেরেছে স্থানীয় ইউপি মেম্বার জামাল উদ্দিনের পুত্র ফখরুদ্দিন। তবে কি কারণে এই নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছে তার বিস্তারিত এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকান্ড সংঘটিত হতে পারে।
এদিকে নিহতের লাশ পরিদর্শনে আসেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. কামাল হোসেন। তিনি জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত এজাহার দায়েরের পর অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি। এ ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।


⇘সংবাদদাতা: শিব্বির আহমদ রানা

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top