গাইবান্ধা-গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্থকরণ কাজের উদ্ধোধন

S M Ashraful Azom
0
গাইবান্ধা-গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্থকরণ কাজের উদ্ধোধন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-নাকাইহাট-গোবিন্দগঞ্জ সড়ক প্রশস্থকরণ কাজ গতকাল সোমবার উদ্ধোধন করা করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের এমপি মাহাবুব আরা বেগম গিনি এ কাজের উদ্বোধন করেন। জেলা পরিষদ কার্যালয়ের সামনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ কাজের উদ্বোধন করা হয়।

উদ্ধোধন শেষে মাহাবুব আরা বেগম গিনি বলেন, গাইবান্ধা থেকে গোবিন্দগঞ্জ পর্যন্ত সাড়ে ২৯ কিলোমিটার দীর্ঘ এ সড়কটি তিনটি ফেজে  সম্পন্ন করার লক্ষ্যে ৯৯ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

প্রকল্পটি বাস্তবায়ন করতে দেড় বছর সময় লাগবে। সড়ক ও জনপদ এ সড়ক উন্নয়ন কাজের তত্ত্বাবধান করছে। এ সড়কটির উন্নয়ন সম্পন্ন হলে গাইবান্ধা থেকে গোবিন্দগঞ্জের দূরত্ব প্রায় ১০ কিলোমিটার কমে যাবে। বর্তমানে গাইবান্ধা থেকে ১০ কিলোমিটার ঘুর পথে পলাশবাড়ি হয়ে গোবিন্দগঞ্জে যাতায়াত করতে হয়।

সড়কটি উদ্বোধনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন, পৌরসভার প্যানেল মেয়র জিএম চৌধুরী মিঠু, মতলুবর রহমান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, সুজন প্রসাদ, রওশন আরা মুক্তি, ওয়াজেদ হাসান শাওন, আব্দুল লতিফ আকন্দ, তানভীর রায়হান তুহিন প্রমুখ।


⇘সংবাদদাতা: গাইবান্ধা প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top