মাস্টার নজির আহমদ প্যালেসের শুভ উদ্বোধন করেন: আল্লামা আহমদ শফি

S M Ashraful Azom
1
মাস্টার নজির আহমদ প্যালেসের শুভ উদ্বোধন করেন আল্লামা আহমদ শফি
শিব্বির আহমদ রানা, চট্টগ্রাম প্রতিনিধি: হেফাজতে ইসলাম বাংলাদেশের মুহ্তারাম আমীর, দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক ও কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল (বেফাক) চেয়ারম্যান শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী (দা.বা.) আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) চট্টগ্রামের বাঁশখালীতে নবনির্মিত মাস্টার নজির আহমদ প্যালেস' এর শুভ উদ্বোধন করেন।

মাষ্টার নজির আহমদ পরিবারের উদ্যোগে পবিত্র কোরআন খতম ও বোখারী শরীফ খতমের মাধ্যমে 'মাস্টার নজির আহমদ প্যালেস' এর শুভ উদ্বোধন করেছেন হেফাজতে আমীর আল্লামা শাহ্ আহমদ শফি। এসময় পবিত্র কোরআন খতম ও বোখারী শরীফ খতম শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। উক্ত মোনাজাত পরিচালনা করেন শায়খুল হাদীস হযরত আল্লামা আহমদ শফী (দাঃবা)।

এসময় উপস্থিত ছিলেন বাঁশখালীর সর্বজন শ্রদ্ধেয় পীরে কামেল আলহাজ্ব হযরত মাওলানা ইসহাক হুজুর (দাঃবা), চাম্বল দারুল উলুম আইনুল ইসলাম মাদরাসার (বড় মাদরাসা) প্রধান পরিচালক মাওলানা আব্দুল জলিল সহ বাঁশখালীস্থ ৩০টির অধিক মাদরাসার পরিচালক ও সুযোগ্য শিক্ষকগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়া আল ইসলামিয়া জলদী মাখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদরাসার বার্ষিক মাহ্ফিলে যোগদানের লক্ষ্যে আল্লামা আহমদ শফি চট্টগ্রাম শহর ছেড়ে বাঁশখালীতে আসেন। বাঁশখালীতে আগমনের প্রথমদিকে অাল্লামা আহমদ শফি মাস্টার নজির আহমদ প্যালেসের শুভ উদ্বোধন করেন। বাদে আছর তিনি মখজুনুল উলুম মাদরাসায় দেশ ও জাতীর কল্যাণে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।
⇘সংবাদদাতা: শিব্বির আহমদ রানা
ট্যাগস

Post a Comment

1Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

  1. নিস্বর্ত সেবা ছড়িয়ে পড়ুক প্রতিটি মানুষের কাছে ৷

    ReplyDelete
Post a Comment

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top