বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারকে সংবর্ধনা

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারকে সংবর্ধনা
বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে বিজয়ী উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারকে ২৪ মার্চ রোববার বিকালে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। বকশীগঞ্জ পৌর এলাকার মালিরচর মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই সংবর্ধনার আয়োজনে স্থানীয় এলাকাবাসী।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবনির্বাচিত চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। স্থানীয় আবেদ আলী হাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মানিক সওদাগর , শামসুুল আলম, নুরুল ইসলাম বাদশা, হিন্দু পরিষদের নেতা রমেশ চন্দ্র রায়।

এছাড়াও স্থানীয় এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন সুরুজ্জামান, ছানোয়ার হোসেন আমিন, নবীনুর মিয়া প্রমুখ।

প্রধান অতিথি আবদুর রউফ তালুকদার তার বক্তব্যে মালিরচর মন্ডল পাড়া, তোকির পাড়া, ধুমালী পাড়া সহ স্থানীয় এলাকার রাস্তা পাকাকরণ ও মসজিদ মাদ্রাসা গুলোতে আর্থিক অনুদানের প্রতিশ্রুতি দেন। তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় তিনি স্থানীয় এলাকাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top