প্রাথমিক বিদ্যালয় প্রথম শিক্ষার্জনের শিক্ষাঙ্গন- এমপি আব্দুল মান্নান

S M Ashraful Azom
0
প্রাথমিক বিদ্যালয় প্রথম শিক্ষার্জনের শিক্ষাঙ্গন- এমপি আব্দুল মান্নান
সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়া -১ আসনের সংসদ সদস্য ও কৃষিবিদ আব্দুল মান্নান বলেছেন, বর্তমান সরকার শিক্ষাব্যবস্থাকে উন্নত ও আধুনিকায়নের মাধ্যমে গড়ে তুলতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। 

নতুন প্রজন্মের শিক্ষার্থীকে মেধানির্ভর ও তথ্যপ্রযুক্তি হিসেবে গড়ে তুলতে ক্লাসে ডিজিটাল পাঠদান চালু করা হয়েছে। কোমলমতি শিশুরা যদি প্রাথমিক বিদ্যালয় শুরু থেকে প্রকৃত শিক্ষা ডিজিটাল মাধ্যমে পেয়ে থাকে পরবর্তী জীবনে সুশিক্ষায় শিক্ষিত হওয়া সম্ভব। এক কথায় প্রাথমিক বিদ্যালয় হচ্ছে প্রকৃত শিক্ষার্জনের প্রথম শিক্ষাঙ্গন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরিফ আহম্মেদ সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচী (পিইডিপি-৩) এর আওতায় সারিয়াকান্দি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝে সাউন্ড সিষ্টেম ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেনয, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য জনাব সাহাদারা মান্নান, থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব রফিকুল আলম প্রমুখ।
⇘সংবাদদাতা: সারিয়াকান্দি প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top