দেওয়ানগঞ্জ-বকশীগ‌ঞ্জে রমযা‌নে নিরবি‌চ্ছিন্ন ‌বিদ্যুৎ

দেওয়ানগঞ্জ-বকশীগ‌ঞ্জে রমযা‌নে নিরবি‌চ্ছিন্ন ‌বিদ্যুৎ
শামীম তালুকদার: এই রমজান মাসে জামালপুর-১ আসন দেওয়ানগঞ্জ বকশীগঞ্জে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাওয়া যাচ্ছে বলে সন্তোষ প্রকাশ করেছেন সাধারণ মানুষ। তাই এই দুই উপজেলার জনগন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিদ্যুৎ মন্ত্রী ও জামালপুর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ কে কৃতজ্ঞতা জানিয়েছেন।

তারা বলেছেন, বিদ্যুতের জন্য এক সময় যথেষ্ট কষ্ট করতে হয়েছে। কিন্তু বর্তমান সময়ে লোডশেডিং নেই বল্লেই চলে। গত বছরেও রমজান মাসে সেহেরি, ইফতার ও তারাবিহ নামাজের সময় এতো নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাওয়া যাচ্ছিল না বলে জানিয়েছেন এই দুই উপজেলার মানুষ। 


আমাদের দেওয়ানগঞ্জ প্রতিনিধি জানান, রমজানে সেহেরি, ইফতার ও তারাবিহ নামাজের সময় কোন প্রকার লোডশেডিং হচ্ছে না। যা বিগত বছরের তুলনায় অনেক ভালো।

আমাদের বকশীগঞ্জ প্রতিনিধি জানান, দিনে দু’একবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকলেও সেহেরি, ইফতার ও তারাবিহ নামাজের সময় বিদ্যুৎ সরবরাহ ঠিক থাকছে, ফলে এতো কঠিন গরমেও কষ্ট পায়নি রোজাদার ও সাধারন মানুষ।

রমজানের গত ছয় দিন ধরে কঠোর পর্যবেক্ষণ করে সেহেরি, ইফতার ও তারাবিহ নামাজের সময়  বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন ভাবে পাওয়া যাচ্ছে বলে আমাদের প্রতিনিধিরা নিশ্চিত করেছেন।

⇘সংবাদদাতা: শামীম তালুকদার

, , ,

0 মন্তব্য(গুলি)

Comments Please