ইসলামপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপির মত বিনিময়

ইসলামপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপির মত বিনিময়
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরে ইসলামপুর সার্কেলের নবাগত এএসপি মোঃ সুমন মিয়া’র সাথে ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে সার্কেল অফিস কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় তিনি বলেন,পুলিশ এবং সাংবাদিক একে অপরের পরিপূরক। দুজনের একই কাজ সত্য উদঘাটন করা। তাই পুলিশ ও সাংবাদিকরা বন্ধুসুলভ মনোভাব নিয়ে কাজ করলে সমাজের অপরাধ দূর্নীতি নির্মূল করা সম্ভব হবে। সাংবাদিকরা জাতির বিবেক, সংবাদপত্র সমাজের আয়না। জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানে পুলিশ অতন্দ্রপ্রহরীর মতো কাজ করে যাচ্ছে আর লেখনীর মাধ্যমে সমাজের অন্যায়, অবিচার ও দুর্নীতি তুলে ধরে সমাজের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন সাংবাদিকরা।
তিনি আরো বলেন, মাদক হচ্ছে একটি জাতির জন্য অভিশাপ। সমাজের অনেক অপরাধেরই মুল কারন হচ্ছে মাদক। মাদকের কারনে তরুন সমাজের মেধা বিকাশ চরমভাবে বাধাগ্রস্ত হচ্ছে। তাই জাতির উন্নয়নের বাধা হয়ে দাঁড়িয়েছে মাদক। মাদকের বিস্তাররোধে  পুলিশের পাশাপাশি দেশের সরকারি-বেসরকারি শিক্ষক, সাংবাদিক,রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠিত সভায় ,আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি খাদেমুল ইসলাম,এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি মোরাদুজ্জামান,ইনকিলাবের প্রতিনিধি ফিরোজ খান লোহানী,বাংলাদেশের খবর প্রতিনিধি আঃ সামাদ,যুগান্তর প্রতিনিধি রহিমা সুলতানা মুকুল, বাংলাটিভি’র ইসলামপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন,আমার সময়ের প্রতিনিধি বকুল মিয়া,আলোকিত বাংলাদেশ প্রতিনিধি শফিকুর রহমান শিবলী, আমাদের সময় ইসলামপুর প্রতিনিধি সাহিদুর রহমান,জয়যাত্রা টিভি’ প্রতিনিধি হেলাল উদ্দিন,আনন্দ টিভি প্রতিনিধি ইয়ামিন মিয়া।

⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন

,

0 মন্তব্য(গুলি)

Comments Please