বাংলাদেশের পতাকা বিক্রি করে আমি গর্বিত-চার্লটি ক্যারিন

S M Ashraful Azom
0
বাংলাদেশের পতাকা বিক্রি করে আমি গর্বিত-চার্লটি ক্যারিন
সেবা ডেস্ক: সবাই যখন ব্যাস্ত ইংল্যান্ড বিশ্বকাপের খেলা দেখায়, তখন বাংলাদেশের লাল সবুজের পতাকা বিক্রি করতে ব্যাস্ত চার্লটি ক্যারিন। ইংল্যান্ড বিশ্বকাপে কেনিংটন ওভাল, কার্ডিফ, ব্রিস্টলের পর টনটনেও ভ্যান ভর্তি করে বাংলাদেশের জার্সি, ক্যাপ এবং পতাকার পসরা সাজিয়ে বসেছিলেন চার্লটি ক্যারিন।

পতাকা বিক্রেতা চার্লটি ক্যারিন বলেন, বাংলাদেশের পতাকা বিক্রি করতে পেরে আমার খুবই ভালো লাগছে, আমি গর্বিত। ইংল্যান্ডের বাইরে বাংলাদেশের পতাকার চাহিদা বেশি। মাঠে যারাই খেলা দেখতে আসছেন বেশিরভাগ সমর্থকরা বাংলাদেশের পতাকা-জার্সি কিনচ্ছেন। আমারও খুব ভালো লাগছে বিভিন্ন ভেন্যুতে ঘুড়ে বাংলাদেশের পতাকা বিক্রি করতে।

বাংলাদেশের পরের ম্যাচগুলোর ভেন্যুতেও যাবার ইচ্ছা প্রকাশ করলেন চার্লটি। তিনি বলেন, বাংলাদেশ ম্যাচের সবগুলো ভেন্যুতে আমার ভ্যান নিয়ে হাজির হবার ইচ্ছা আছে। কারণ ম্যাচের দিন বাংলাদেশের পতাকা বেশি বিক্রি হচ্ছে।

এখন পর্যন্ত বাংলাদেশের কতগুলো জার্সি-পতাকা বিক্রি হয়েছে জানতে চাইলে র্চালট বলেন, প্রায় ৬-৭শ পতাকা-জার্সি বিক্রি হয়েছে। পতাকা ৪ থেকে ৫ পাউন্ড এবং জার্সি ১২ থেকে ১৫ পাউন্ডে বিক্রি করা হচ্ছে।

আগের সব ভেন্যুর মত টনটন স্টেডিয়ামের পাশেই দেখা গেলো অস্থায়ী বিক্রেতাদের। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচেও বাংলাদেশের জার্সি-পতাকার বিক্রেতা বেশি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top