রৌমারীতে ৩দিন পর নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার

রৌমারীতে ৩দিন পর নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: ৩দিন পর ব্রহ্মপুত্র নদীতে নিখোঁজ বাবু মিয়া (১৫) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

৬জুলাই (শনিবার) সকাল ৯টার দিকে নিখোঁজ হওয়া স্থান থেকে প্রায় ১৫কিলোমিটার ভাটি অঞ্চলের রাজিবপুর উপজেলার কোদাঁলকাটি ইউনিয়নের ব্রহ্মপুত্র নদীর কিনার থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রত্যক্ষদর্শিরা জানান, সকাল ৯টার দিকে নদীর কিনারে পানিতে একটি লাশ ভাসতে দেখে। পরে স্থানীয়রা রাজিবপুর ও রৌমারী থানা পুলিশকে জানান।

থানা পুলিশ লাশটি উদ্ধার করে নিখোঁজ হওয়া ছাত্রের স্বজনদের জানালে তারা বাবু মিয়ার লাশ বলে সনাক্ত করেন। সকাল ১১টায় নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানেতার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ৩জুলাই (বুধবার) উপজেলার রৌমারীর ব্রহ্মপুত্র নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে বাবু মিয়া (১৫) নামের  স্কুল ছাত্র নিখোঁজ হয়। বাগুয়ারচর গ্রামের শিক্ষক মো. আব্দুল মালেক জানান, গত বুধবার দুপুর আড়াই টার দিকে উপজেলা বন্দবেড় ইউনিয়নের বলদমারা নৌকা ঘাট নামক স্থানে ব্রহ্মপুত্র নদে পাঁচজন বন্ধু মিলে গোসল করতে নামে। ব্রহ্মপুত্র নদের পানির স্রোতে বাগুয়ারচর গ্রামের মো. মোসলেম উদ্দিনের ছেলে সোনাভরি হাইস্কুলের নবম শ্রেণি ছাত্র বাবু মিয়া পানির নিচে ডুবে নিখোঁজ হয়। 

নিখোঁজ বাবুর চাচা বলদমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু বক্কর সিদ্দিক বলেন, কয়েকজন বন্ধু মিলে নদীতে গোসল করার সময় নদীর স্রোতে পানির নিচে ডুবে যায়, বাঁশের নগী দিয়ে বন্ধুরা  বাঁচানোর চেষ্টা করে, নদীতে অতিরিক্ত স্রোতে থাকায় সে পানিতে ডুবে নিখোঁজ হয়। অনেক খোঁজা খোঁজির পরও তাকে পাওয়া যায়নি।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please