রাজধানীর ধানমন্ডিতে 'বোমা' নিক্ষেপ, দুই পুলিশ আহত

রাজধানীর ধানমন্ডিতে 'বোমা' নিক্ষেপ, দুই পুলিশ আহত
সেবা ডেস্ক: রাজধানী ঢাকায় স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলামের যাত্রাপথে হাতবোমা নিক্ষেপে তার নিরাপত্তায় নিয়োজিত একজন পুলিশ কর্মকর্তাসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার রাত ৯টা ২০ মিনিটের দিকে সায়েন্স ল্যাবরেটরি মোড় এলাকায় এই হামলা হয় বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

আহত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই-এবি) শাহাবুদ্দিন (৪০) এবং ট্রাফিক কনস্টেবল আমিনুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত শাহাবুদ্দিনের হাঁটুর নিচে এবং আমিনুলের হাতে জখম হয়েছে বলে মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানিয়েছেন।

ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার শাহেদুজ্জামান বলেন, “এলজিআরডি মন্ত্রীর প্রটেকশনের দায়িত্বে ছিলেন শাহাবুদ্দিন।  মন্ত্রীর গাড়ি যানজটে আটকা পড়ায় তিনি গাড়ি থেকে নেমে ট্রাফিক কনস্টেবল আমিনুলের পাশে এসে ট্রাফিক নিয়ন্ত্রণে সহায়তা করছিলেন।

“এ সময় একটি ককটেল শাহাবুদ্দিনের পায়ের কাছে বিস্ফোরিত হয়। ককটেলটি ওভারব্রিজের উপর থেকে ছোড়া হয়েছে বলে শাহাবুদ্দিন ধারণা করছেন বলে আমাদের জানিয়েছেন।”

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, মন্ত্রী ওই সময় ধানমণ্ডির দিকে যাচ্ছিলেন। সায়েন্স ল্যাব মোড় পেরিয়ে সিটি কলেজের সামনের রাস্তায় ঢোকার আগে যানজটে পড়ে তাদের গাড়ি।

“তখন প্রটেকশনের গাড়ি থেকে নেমে শাহাবুদ্দিন যানজট সরাতে গিয়েছিলেন। হঠাৎ করে একটি বিস্ফোরণ ঘটে তিনি আহত হন।”

আহতদের হাসপাতালে নেওয়ার পর মন্ত্রী তাজুল ইসলাম তাদের দেখতে ঢাকা মেডিকেলে যান বলে জানিয়েছেন তিনি।

বিস্ফোরণের কিছুক্ষণ পর ঘটনাস্থল পরিদর্শনে যান ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। পরে আইজিপি জাবেদ পাটোয়ারিও ঘটনাস্থল পরিদর্শন করেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please