কাশ্মীরে এম এস ধোনিকে অপমান

S M Ashraful Azom
0
Insult to MS Dhoni in Kashmir
সেবা ডেস্ক: বেশ কিছুদিন আগে ক্রিকেট থেকে দুই মাসের ছুটি নিয়ে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক এম এস ধোনি বর্তমানে ১০৬ টিএ ব্যাটালিয়নের হয়ে দায়িত্ব পালন করছেন ভারতের কাশ্মীরে।

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীর এখন যেন এক কারাগার। জম্মু-কাশ্মীর তো এখন রীতিমতো উত্তাল। সোমবার কাশ্মীরিদের অধিকার খর্ব করে একটি বিল পাস করেছে ভারত সরকার। ফলে স্বায়ত্তশাসন হারিয়েছে ‘ভূ-স্বর্গ’ খ্যাত অঞ্চলটি। আর ধোনিকে দিয়ে এই সুযোগটা কাজে লাগলো ভারত।

স্বতন্ত্র রাজ্যের মর্যাদা রদ করায় ভারতের ওপর এখন ক্ষুব্ধ কাশ্মীরের জনগণ।

যে কোনো ধরনের আন্দোলন প্রতিহত করতে সেনা মোতায়েন করেছে ভারত সরকার। অনেকে সেখানে গণহত্যারও আশঙ্কা করছেন। এরইমধ্যে মোবাইল, ইন্টারনেটসহ সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়া হয়েছে।

এমন সময়ে ধোনি ভারতীয় সেনাবাহিনীর হয়ে দায়িত্ব পালন করতে কাশ্মীরে। সেখানে গিয়ে সম্মান পাবেন কি, উল্টো দুয়োধ্বনি শুনতে হলো ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ককে। ধোনিকে সেনাবাহিনীর পোশাকে দেখেই ক্ষেপে যায় কাশ্মীরের জনগণ।

ভারতের সাবেক অধিনায়ককে দেখে উচ্ছ্বসিত হওয়ার বদলে পাকিস্তানের সাবেক অলরাউন্ডারের নাম তুলে তাকে বলতে গেলে অপমানই করেন কাশ্মীরিরা। তারা বাতাস গরম করে তোলেন ‘বুম বুম আফ্রিদি’ স্লোগানে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top