মায়ের সঙ্গে ঐশীর ঈদ

S M Ashraful Azom
0
Ishii's Eid with Mother
সেবা ডেস্ক: এবারের কোরবানির ঈদ মায়ের সঙ্গে ঢাকায় কাটিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী।

পিরোজপুরে মেয়ে ঐশী ব্যস্ততার কারণে এবার ঈদে গ্রামের বাড়িতে যেতে না পারায় তার মা শিক্ষিকা আফরোজা হোসনে আরাই ঈদের আগের দিন চলে এসেছেন মেয়ের কাছে।

ঐশী বলেন, “ঈদের পুরো দিনটি মায়ের সঙ্গেই বাসায় কাটিয়েছি। মা আরও তিন-চারদিন আমার সঙ্গে থাকবেন।”

ঈদের দিন বাসা থেকে না বেরুলেও পরদিন মাকে নিয়ে বেরুতে চান তিনি। পাশাপাশি একাধিক টেলিভিশন শো’তে অংশ নিতে হবে তাকে; ঘনিষ্টজনদের সঙ্গেও সাক্ষাৎ করবেন বলে জানালেন।

ছুটির আমেজে ঈদ উদযাপন শেষে ২৮ অগাস্ট দেশের বাইরে যেতে পারেন তিনি। ৩০ অগাস্ট থেকে অংশ নেবেন ‘আদম’ চলচ্চিত্রের শুটিংয়ে। মাসুদ পারভেজের চিত্রনাট্যে চলচ্চিত্রটি পরিচালনা করছেন আবু তাওহীদ। এতে ঐশীর বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান।

২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হওয়ার পর শোবিজে পা রাখেন তিনি। আরিফিন শুভর সঙ্গে ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রে অভিনয় করেন; ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি ‘স্বপ্নবাজি’ নামে আরেকটি চলচ্চিত্রে নাম লিখিয়েছেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top