শীঘ্রই কর্ণফুলী কালুরঘাট সেতুর নিমার্ণ কাজ শুরু হবে

S M Ashraful Azom
0
Soon construction work on the Karnaphuli Kalurghat Bridge will begin
সেবা ডেস্ক: চট্টগ্রাম বোয়ালখালীতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বোয়ালখালী উপজেলার আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গত সপ্তাহে চট্টগ্রামের উন্নয়ন নিয়ে মন্ত্রী পরিষদের সভায় চট্টগ্রাম কালুঘাট সেতু নিয়ে আলোচনা হয়েছে। এ সেতু নিয়ে কিছু জটিলতা সৃষ্টি হয়েছে। প্রধানমন্ত্রী দেশে ফিরলে আমরা এ ব্যাপারে সাক্ষাৎ করব। জটিলতা নিরসণ করে শীঘ্রই কর্ণফুলী কালুরঘাট সেতু নির্মাণ করা হবে।

তথ্যমন্ত্রী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনে মাত্র সাড়ে ৩ (তিন) বছরের মাথায় যখন বাংলাদেশকে উন্নত দেশের দিকে নিয়ে যাচ্ছিলেন তখন তাকে নির্মমভাবে স্বপরিবারে হত্যা করা হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগে উন্নত রাষ্ট্রে পরিণত হত। তিনি সোনার বাংলা গড়ে যেতে পারেননি। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলছেন।

তিনি উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন, ৩০ জানুয়ারীর নির্বাচনের পূর্বে দেওয়া প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম এখন শহরে পরিণত হয়েছে।

গুজব প্রসঙ্গে তিনি বলেন, লন্ডন থেকে প্রথম এ গুজব ছড়ানো হয়। আওয়ামীলীগের নেতা কর্মীদের গুজব রটনাকারীদের চিহ্নিত করার আহবান জানিছেন।

তিনি বলেন, ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সম্প্রতি পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্থ বোয়ালখালীর বেশকিছু রাস্তা ঘাটের উন্নয়নের উদ্যোগ নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, বোয়ালখালী শীঘ্রই উপশহরে পরিণত হবে।

৩ আগষ্ট শনিবার বিকালে বোয়ালখালী পরিষদ চত্বরে আয়োজিত উক্ত আলোচনা সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দীন আহম্মেদ, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দীন চৌধুরী।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোকাররমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দীন এমরান, তথ্য ও গবেষণা সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহিন, মুক্তিযোদ্ধা আ.হ.ম নাছির উদ্দীন, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এস.এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামিম আরা বেগম, পোপাদিয়া ইউপি চেয়ারম্যান এস.এম জসিম উদ্দীন, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জহিরুল ইসলাম জহুর প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top