রৌমারীতে ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

S M Ashraful Azom
0
The 5th martyrdom anniversary and National Mourning Day was celebrated in Rowmari
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: সারা দেশের ন্যায় কেন্দ্রীয় কর্মসূচি ঘোষনা মোতাবেক বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে কড়িগ্রামের রৌমারীতেও জাতির পিতা শেখ মজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে রাষ্ট্রিয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালি, বঙ্গবন্ধুরপ্রতিকৃতিতে পুষ্পমাল্যঅর্পণ, দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজ পালন করা হয়েছে।

সকালের দিকে মুক্তিযোদ্ধা সংসদ চত্বর থেকে একটি শোক র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে রৌমারী উপজেলা হলরুমে এসে শেষ হয়। র‌্যালিতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা যুবলীগ, মহিলা আওয়ামীলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। পরে উপজেলা হল রুমে উপজেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলগের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন (এমপি), উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বঙ্গবন্ধু পরিষদেগর সভাপতি শেখ আব্দুল্লাহ, উপজেলা  নির্বাহী অফিসার দ্বীপঙ্কর রায়, সহকারি পুলিশ সুপার (রৌমারী সার্কেল) মাহফুজ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.রেজাউল ইসলাম মিনু, সিনিয়র সহ-সভাপতি ও রৌমারী সদর ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম শালু, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের, বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক মো. আবিদ শাহনেওয়াজ তুহিন, উপজেলা কৃষকলীগের আহŸায়ক মতিয়ার রহমান চিশতী, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি মোছা. সুরাইয়া সুলতানা, যুব মহিলা লীগের সভানেত্রী সামছিয়ারা সুমি, শেফালী ইসমাইল, উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুন, অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম প্রমূখ।

কর্মসুচি মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালি, আলোচনা সভা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, হাতের লেখা প্রতিযোগিতা।

একই কর্মসুচি পালন করেন রৌমারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়, রৌমারী মডেল রিসোর্স সেন্টার ইসলামী ফাউন্ডেশনসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলার ৬টি ইউনিয়নে শোক দিবস পালন করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top