বঙ্গবন্ধুর খুনিদের বিচার হওয়ায় আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে

S M Ashraful Azom
0
বঙ্গবন্ধুর খুনিদের বিচার হওয়ায় আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে
সেবা ডেস্ক: গতকাল শুক্রবার পিরোজপুরের স্বরূপকাঠীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সভা ও দোয়া মাহফিলে বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধুর খুনিদের বিচার করে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে।

স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে।

শ ম রেজাউল করিম বলেন, ১৯৭১, ১৯৭৫ ও ২০০৪ সালের ২১ আগস্টের খুনিরা একই শ্রেণির। তাদের লক্ষ্য মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশকে ধ্বংস করা। এই খুনিরা যাতে আবার মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সে জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

প্রতিক্রিয়াশীলরা যাতে এ দেশে ৩০ লাখ শহীদের স্বপ্ন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন ও ২ লাখ সম্ভ্রম হারানো মা-বোনের আর্তনাদকে বিদ্রুপ করতে না পারে, সে জন্য সবাইকে সতর্ক থাকারও আহ্বান জানান মন্ত্রী।

স্বরূপকাঠী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top