গুলাগু‌লির পর মিলল ১২ হাজার লিটার দেশি মদ

S M Ashraful Azom
0
 গুলাগু‌লির পর মিলল ১২ হাজার লিটার দেশি মদ
সেবা ডেস্ক: বিশেষ অভিযানে ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলির পর র‌্যাব-৪ এর একটি দল ওই এলাকায় দেশি মদ তৈরির কারখানা ও সংরক্ষণাগারের সন্ধান পেয়েছে। গত সোমবার মধ্যরাতে ওই ঘটনার পর গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে সেখানে মাটি খুঁড়ে ড্রামে ভরা ১২ হাজার লিটার দেশি মদ জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে কি-না, তা র‌্যাব জানাতে পারেনি। কেউ আটক বা গ্রেফতারও হয়নি।

র‌্যাব-৪-এর একটি দল ওই অভিযান চালায়। সংস্থাটির ওই ব্যাটালিয়নের সহকারী পরিচালক (মিডিয়া) সাজেদুল ইসলাম সজল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকা সংলগ্ন বালু নদীর তীরে র‌্যাবের একটি দল অভিযানে যায়। তখন নদীতে মাদকের ড্রামভর্তি ট্রলারে থাকা মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। তাৎক্ষণিকভাবে র‌্যাবের কাছে নৌযান না থাকায় মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

র‌্যাব কর্মকর্তা সাজেদুল বলেন, এর পরই তাদের সদস্য সংখ্যা বাড়িয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়। এতে বালু নদীর তীরে কাঁশবনের ভেতর দেশি মদ উৎপাদন ও সংরক্ষণাগারের সন্ধান মেলে। কাঁশবনের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে মাটির নিচ থেকে ৬০টি ড্রাম উদ্ধার করা হয়। এতে অন্তত ১২ হাজার লিটার দেশি মদ রয়েছে।

র‌্যাব কর্মকর্তারা জানান, মাদক ব্যবসায়ীরা ওই নির্জন এলাকায় দেশি মদ তৈরির কারখানা খুলে বসেছিল। সেখানে মদ তৈরির পর তা মাটিতে পুঁতে সংরক্ষণ করা হতো। এরপর সারাদেশে ছড়িয়ে দেওয়া হতো। এর সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top