ঠাকুরগাঁও সীমান্তে দুই বাংলাদেশি যুবককে আটক করেছে বিএসএফ

S M Ashraful Azom
0
ঠাকুরগাঁও সীমান্তে দুই বাংলাদেশি যুবককে আটক করেছে বিএসএফ
হাসান বাপ্পি, ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ে সীমান্ত এলাকা থেকে ২০০ বোতল ফেন্সিডিল সহ আঃ হাকিম (২২) ও সাইদ (২৩) নামের দুই বাংলাদেশি যুবককে আটক করেছে ভারতীয়  সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

রোববার ভোর ৪ টার সময় বালিয়াাডাঙ্গী উপজেলার নাগরভিটা সীমান্ত থেকে তাদের আটক করে বিএসএফ। আটককৃত- আঃ হাকিম (২২) বালিয়াডাঙ্গী উপজেলার সমিরনগর ৪নং কলোনী বস্তি এলাকার মোঃ আলম এর ছেলে এবং সাইদ (২৩) একই এলাকার ধুলিয়া গ্রামের তেফে উদ্দিনের ছেলে বলে তথ্য পাওয়া গিয়েছে । তারা দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত ছিল।

জানাযায়, আঃ হাকিম ও তার সহযোগী সাইদ ভারতীয় ফেনসিডিল বাংলাদেশে আনার জন্য গত শনিবার বালিয়াডাঙ্গীর নাগরভিটা সীমান্ত দিয়ে ভারতে অবৈধভাবে প্রবেশ করে।  রোববার ভোর ৪ টার সময় বালিয়াাডাঙ্গী উপজেলার ৫০ বিজিবি ব্যাটালিয়নের অধীন নাগরভিটা বিওপি এবং ভারতের ১৭১ বিএসএফ ব্যাটালিয়নের নারগাঁও ক্যাম্পের সীমান্ত পিলার ৩৭৬/২-এস হতে আনুমানিক ৫০০ গজ ভারতের অভ্যন্তরে ভারত থেকে আসার সময় নারগাঁও ক্যাম্পের টহলরত বিএসএফ জোওয়ানরা ২০০ বোতল ফেন্সিডিল সহ তাদের আটক করে।

ঠাকুরগাঁও ৫০ বিজিবি'র ভারপ্রাপ্ত কোয়াটার মাস্টার সহকারি পরিচালক মোহাম্মদ রাজ মামুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবি কর্তৃক আটক ব্যক্তিদের ফেরত আনার চেষ্টা করলেও বিএসএফের পক্ষ থেকে জানানো হয় অবৈধ অনুপ্রবেশের দায়ে আটককৃতদের রোববার দুপুরে ভারতের উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top