গাইবান্ধায় যোগ দিলেন নতুন এসপি মুহাম্মাদ তৌহিদুল ইসলাম

S M Ashraful Azom
0
গাইবান্ধায় যোগ দিলেন নতুন এসপি মুহাম্মাদ তৌহিদুল ইসলাম
গাইবান্ধা জেলা প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের রংপুর বিভাগীয় রেঞ্জের আনুষ্ঠানিকতা সম্পাদনের মধ্য দিয়ে সোমবার সদ্য যোগদানকৃত পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ তৌহিদুল ইসলাম ৯ সেপ্টেম্বর গাইবান্ধা পুলিশ সুপার হিসাবে যোগদান করেছেন।

গাইবান্ধা জেলায় উপস্থিত হয়ে যোগদানের পরে, তিনি তার সম্মেলন কক্ষে পুলিশ কর্মকর্তাদের সাথে একটি মতবিনিময় সভায় অংশ নিয়েছিলেন এবং তাদের সাথে পরিচয় হন। অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার, দায়িত্বরত অফিসার এবং পরিদর্শকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নতুন এসপি মুহাম্মদ তৌহিদুল ইসলাম জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্তিপ‚র্ণ ও স্বাভাবিক রাখতে পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদেরকে আন্তরিকতা ও সততার সাথে তাদের দায়িত্ব পালনের আহবান জানান।  তিনি আরো জেলাটিকে মাদক ব্যবসা, ইভটিজিং ও জঙ্গিবাদসহ বিভিন্ন ধরণের অপরাধ থেকে মুক্ত রাখতে সংশ্লিষ্ট সকল কর্মকর্তার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এর আগে জেলা পুলিশের পক্ষ হতে সদ্য যোগদানকৃত এসপিকে ফুলের তোড়া উপহার দেওয়ার মাধ্যমে অফিস ক্যাম্পাসে জেলা পুলিশের আনুষ্টানিক সালাম প্রদান করা হয়। এছাড়া তিনি আজ ১০ সেপ্টেম্বর গাইবান্ধার সাংবাদিকদের সহিত মতবিনিময় করেছেন।

উল্লেখ্য, মুহম্মদ তৌহিদুল ইসলাম এখানে যোগদানের আগে একজন ডেপুটি কমিশনার হিসাবে ডিএমপিতে দায়িত্ব পালন করছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top