গাইবান্ধা পুলিশ সুপার নওগাঁ পুলিশ সুপার হিসাবে বদলি

S M Ashraful Azom
0
গাইবান্ধা পুলিশ সুপার নওগাঁ পুলিশ সুপার হিসাবে বদলি
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ -১ অধিশাখা হতে রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত আজ ২ সেপ্টেম্বর সোমবার তারিখে প্রকাশিত প্রজ্ঞাপনে বিসিএস পুলিশ ক্যাডারে ৫ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম কে নওগাঁ জেলা পুলিশ সুপার হিসাবে ও ডিএমপি পুলিশের উপ কমিশনার মোহাম্মাদ তৌহিদুল ইসলাম কে গাইবান্ধা পুলিশ সুপার হিসাবে বদলি করা হয়েছে।

জেলার সর্বস্তরের সচেতন মানুষ পুলিশ সুপারের বদলিতে ব্যাথিত হৃদয়ে নতুন কর্মস্থলেও সাফল্য অর্জনের জন্য দোয়া কামনা করেছেন। জেলাবাসী পুলিশ সুপার কে বিশেষ আয়োজনে বিদায়ি সংবর্ধনা প্রদান করবেন বলে শোনা যাচ্ছে।

উলে­খ,গাইবান্ধা জেলা পুলিশ সুপার হিসাবে যোগদানের পর হতে জেলা জুড়ে জনসচেতনতা বৃদ্ধি করে আইন শৃংখলা পরিস্থিতি ব্যাপক উন্নতি করা সহ জেলার সার্বিক পরিস্থিতি মোকাবেলা করে বিভিন্ন সময়ে জেলা জুড়ে চলা জন র্দ‚ভোগ রোধে ব্যাপক মানবিক কার্যক্রম বাস্তবায়ন করায় জেলা বাসীর কাছে একজন পরীক্ষিত মানবপ্রেমী বা সেবী হিসাবে পরিচিতি অর্জন করায় তিনি মানবিক পুলিশ সুপারের খ্যাত লাভ করেন । এ জেলায় কর্মরত থাকাকালে তিনি সর্বোচ্চ রাষ্ট্রীয় পুলিশ পদক বিপিএম - সেবা পদক লাভ করেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top