ইসলামপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

S M Ashraful Azom
0
ইসলামপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) জামালপুরের ইসলামপুরে উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ইসলামপুর নেকজাহান মডেল হাইস্কুল মাঠে পায়রা উড়িয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামান আব্দুন নাছের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র আঃ কাদের সেক,ইসলামপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আনছার উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীন, আবু নাছের চৌধুরী চার্লেস,যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনছারী,পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর,ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান প্রমূখ।

এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ: খালেক আখন্দ,রোজিনা আক্তার চায়না সহ শিক্ষক,জনপ্রতিনিধি.রাজনৈতিক নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় উদ্ব্ধোনী অনুষ্ঠানে গাইবান্ধা ইউনিয়ন পরিষদ ও পলবান্ধা ইউনিয়ন পরিষদ অংশ গ্রহন করে। খেলায় পলবান্ধা ইউনিয়নকে গাইবান্ধা ইউনিয়ন ১-০ গোলে পরাজিত করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা ও পৌরসভার ১৩টি দল অংশ গ্রহন করার কথা রয়েছে।



 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top