সাংবাদিকতা কন্টকাকীর্ণ এবং চ্যালেঞ্জিং পেশা- জাহাঙ্গীর আলম বাবু

সাংবাদিকতা কন্টকাকীর্ণ এবং চ্যালেঞ্জিং পেশা- জাহাঙ্গীর আলম বাবু
জামালপুর সংবাদদাতা : তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদের কার্যকরি পরিষদের সদস্য, বীরমুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম বাবু বলেছেন- সাংবাদিকতা কন্টকাকীর্ণ এবং চ্যালেঞ্জিং পেশা। ভয়ভীতি-পক্ষপাতের উর্ধে¦ থেকে নিজের যোগ্যতা দিয়ে কৗশল অবলম্বনের মাধ্যমে সত্য প্রকাশে অটল থাকতে হয়। এই সংবাদের মধ্য দিয়ে দেশ-জাতীকে সঠিক নির্দেশনা প্রদান করে। ক্লান্তিকালে রাষ্ট্রনীতিরও এই পেশা মাইল ভ‚মিকা রাখতে সহায়তা করে। অগাধ জ্ঞানের মধ্যদিয়ে নিষ্ঠার সাথে একজন পেশাদার সাংবাদিককে এগিয়ে যেতে হয়।
তিনি ১২ সেপ্টেম্বর বিকেল ৪টায় জামালপুরের মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আয়াজিত আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার ৩য় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ইউনিটির প্রতিষ্ঠাতা-সভাপতি মো. শাহ্ জামাল (ইত্তেফাক-নিউনেশন)’র সভাপতিত্বে বিজনেজ বাংলাদেশের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন-ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম (বাংলাদেশ প্রতিদিন), যুগ্ম সম্পাদক মাসুদ রানা (জামালপুর দিনকাল), বিজনেস বাংলাদেশের প্রতিনিধি মোত্তাছিম বিল্লাহ, ফজলুল করিম (এশিয়া বানী-নকশী বাংলা টিভি), ফাহাদ ইসলাম (অধিকার), জাহিদুল ইসলাম সোহাগ মাস্টার (আমাদের নতুন সময়) এবং হুমায়ুন কবির (সন্ধান বার্তা-জামালপুর এক্সপ্রেস) প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please