যাত্রীর পেট থেকে বের হলো ৪৬৬ পিস ইয়াবা

যাত্রীর পেট থেকে বের হলো ৪৬৬ পিস ইয়াবা
সেবা ডেস্ক: গতকাল রোববার দুপুর ২টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৬৬ পিস ইয়াবাসহ মো. কামাল (৩০) নামে এক যাত্রীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। কামাল গাজীপুর জেলার কাপাসিয়া থানার কপালেশ্বর (সিংহশ্রী) গ্রামের চান মিয়ার ছেলে।

রোববার দুপুর ২টায় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কামাল নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৬ যোগে কক্সবাজার থেকে বেলা দেড়টার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। গোপন সংবাদের ভিত্তিতে তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে কামাল তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরবর্তিতে তার পাকস্থলি থেকে ১৩টি ছোটো ছোটো পোটলা বের করা হয়। যাতে পাওয়া যায় মোট ৪৬৬ পিস ইয়াবা। আটক ইয়াবার বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা। কামালের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে কামাল জানান, কাপাসিয়ার জনৈক আবুল হোসেন মাস্টার তাকে ভাড়া করেন এবং কক্সবাজার নিয়ে যান। সেখানে হ্নীলা নামক স্থান থেকে ইয়াবা সংগ্রহ করেন তিনি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please