ছোট পর্দার অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান লাইফ সাপোর্টে

ছোট পর্দার অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান লাইফ সাপোর্টে
সেবা ডেস্ক: ছোট পর্দার মডেল ও অভিনয় শিল্পী প্রিয়াঙ্কা জামান। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন চিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হিসাবে কাজ করেছেন তিনি।

গত ২৪শে সেপ্টেম্বর রাতে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টিভি নাটকের শুটিংয়ের একটি ছবি দিয়ে এক পোস্টে তিনি লিখেন, আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে।

সেই ছবিটিও ছিল একটি হাসপাতালের দৃশ্যের। এরপর ২৬শে সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানা যায়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে।

পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রোববার স্কয়ার হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কা জামানকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে।

প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান বলেন, সবাই আমার বোনের জন্য দোয়া করবেন। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তারা। এখন কিছুই বলা যাচ্ছে না।


উল্লেখ্য, প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে চলচ্চিত্রের গান নিয়ে বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান  ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু করেন। এরপর ‘আড়ং’ ও আরএফএলসহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও বিল বোর্ডের মডেল হন তিনি।

এছাড়া প্রিয়াঙ্কা গায়ক আসিফ আকবরের গাওয়া ‘লুকোচুরি’, তৌসিফের ‘ভালোবাসা দিও’সহ বেশকিছু গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে পরিচিতি পান।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please