শাহ সূফি সদর উদ্দিন আহম্মেদ চিশতির ১০৫তম আবির্ভার

শাহ সূফি সদর উদ্দিন আহম্মেদ চিশতির ১০৫তম আবির্ভার
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: সফিকুল স¤্রাট আধ্যাত্ব রাজ্যের মহারাজা খাজাবাবা শাহ সূফি সদর উদ্দিন আহম্মেদ চিশতির ১০৫তম আবির্ভার ও ১৪তম প্রয়াণ দিবসে উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুট শাহ কামাল ইয়ামেনী (রাঃ) মাজার প্রাঙ্গনে এই মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দুরমুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেকুজ্জামান জুবেরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.জামান আব্দুন নাছের বাবুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর সরকারী কলেজের উপাদক্ষ ফরিদ উদ্দিন আহমেদ। প্রধান আলোচক শামছুল হুদা মোমিন মাস্টারের শাহ সুফি সদর উদ্দিন আহম্মেদ চিশতির ১০৫তম আবির্ভার ও ১৪তম প্রয়াণে জাগতিক চিন্তা চেতনা নিয়ে আলোকপাত করেন।

এ সময় ইসলামপুর সরকারী কলেজের অধ্যক্ষ সুলতান সালাউদ্দিন,গাইবান্ধ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী,বেলগাছা ইউপি চেয়ারম্যান আঃ মালেক,চিনাডুলী ইউপি চেয়ারম্যান আঃ সালাম,খোরশেদ আলম সহ আশেকান জাকেরান ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দোয়া ও সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please