পুলিশ-ডাক্তার এখন সবাই আ’লীগ, বললেন শামীম ওসমান

S M Ashraful Azom
0
পুলিশ-ডাক্তার এখন সবাই আ’লীগ, বললেন শামীম ওসমান
সেবা ডেস্ক:  ক্ষমতাসীন দল আওয়ামী লীগে প্রকৃত নেতাকর্মীরা পিছিয়ে পড়ছেন বলে উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এখন দেখি সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। পুলিশ-ডাক্তার সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। তাদের কারণে আসল আওয়ামী লীগ পেছনে পড়ে গেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার (৩১ আগস্ট) বিকেলে আয়োজিত এক আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। নারায়ণগঞ্জ জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) উদ্যোগে খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, এখনো ষড়যন্ত্র চলছে। ১৯৭৫ সালের ১৫ আগস্টের মতো ঘটনা এখনো ঘটতে পারে। আমার কাছে কেমন কেমন লাগে। আমি একটু গন্ধ বেশি পাই। কারণ আমি নিজে ভিকটিম ছিলাম।

‘আমাকে দুইবার মন্ত্রী করার কথা বলা হয়েছিল, মন্ত্রী হইনি। ছাত্রলীগের কেন্দ্রীয় সেক্রেটারির কথা বলা হয়েছিল, সেক্রেটারি হইনি। আমরা রাজনীতি করি দেশকে ভালোবেসে, রাজনীতি করি সত্যকে উঁচু করে তোলার জন্য, রাজনীতি করি সাদাকে সাদা কালোকে কালো বলার জন্য।’

শামীম ওসমান আরও বলেন, এখন সবাইকে মুক্তিযুদ্ধের শক্তি মনে করলে সমস্যা, সবাইকে আওয়ামী লীগ মনে করলে সমস্যা। অমুক্তিযুদ্ধ শক্তির ধাক্কায় প্রকৃত মুক্তিযোদ্ধারা চলে যান। চরম দুশ্চরিত্র দুর্নীতিবাজও দুর্নীতিমুক্ত করার কথা বলছে। এ সিস্টেমটা ভালো না।

স্বাধীনতা চিকিৎসা পরিষদের (স্বাচিপ) জেলা শাখার সভাপতি ডা. চৌধুরী ইকবাল বাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবু জাহের, স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব ডা. এমএ আজিজ প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top