ধুনট কল্যাণ সমিতির চিকিৎসেবা পেল ২ হাজার রোগী

ধুনট কল্যাণ সমিতির চিকিৎসেবা পেল ২ হাজার রোগী
রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট কল্যাণ সিমিতর উদ্যেগে দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে প্রায় ২ হাজার রোগীকে বিনামুল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদানের মাধ্যমে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ফ্রি বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বীারমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি।

ধুনট কল্যাণ সমিতির সভাপতি প্রফেসর সাম্স-উল-আলম জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান প্রফেসর ডাঃ জাকির হোসেন জুয়েল, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ধুনট কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. মোজাম্মেল হক, উপদেষ্টা হায়দার আলী হিন্দোল, সহসভাপতি এ্যাড. খোদা বকস তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক রেজা খান, শাহীন কাদির, সাংগঠনিক সম্পাদক আনিছুল হক টিটু, সহসাংগঠনিক সম্পাদক কাওছার হামিদ রুবেল, ক্রীড়া সম্পাদক আশিকুর রহমান তুহিন, সদস্য আলী হাসান সুফল, ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাহাদুর আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার ও সাধারণ সম্পাদক আবু ছালেহ স্বপন প্রমুখ।

উল্লেখ্য, ফ্রি মেডিকেল ক্যাম্পে ২০জন বিশেষজ্ঞ চিকিৎসক মেডিসিন, হৃদরোগ, গাইনী এন্ড অবস, সার্জারী, শিশু, অর্থপেডিক্স, নাক কান ও গলা, চর্ম ও যৌন, বক্ষব্যাধী, কিডনী ও গ্যাস্ট্রো ও লিভার বিভাগের রোগীদের চিকিৎসাসেবা প্রদান করেন। দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে প্রায় ২ হাজার রোগীকে বিনামুল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদানের মাধ্যমে চিকিৎসাসেবা দেওয়া হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন