নালিতাবাড়ীতে বিএনপি নেতার আত্মহত্যা


রেজাউল করিম, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বিএনপির এক নেতা হতাশায় আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার রাতে পৌর শহরের গড়কান্দা মহল্লায় নিজ বাসভবনে তিনি আত্মহত্যা করেন।

বিএনপি ওই নেতা আমিরুল ইসলাম (৫০)। সে নালিতাবাড়ী শহর বিএনপি’র নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক ও গড়কান্দা মহল্লার মকরব আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিএনপি নেতা আমিনুল ইসলাম এক সময় পারিবারিক ভাবে বেশ সম্পদশালী ছিলেন। কিন্তু তেমন কোন কর্ম না করে পৈত্তিক সম্পত্তি বিক্রি করতে থাকেন।
এক পর্যায়ে বিক্রি করা পৈত্তিক সম্মত্তি শেষ হয়ে যাওয়ায় তিনি হতাশার মধ্যে পড়েন। ফলে হতাশা কাটাতে বেশির ভাগ সময় ঘুমের ট্যাবলেট খেতেন। গতকাল বুধবার রাতে তিনি অনেকটি ট্যাবলেট খান। পরে তার স্ত্রী ও মেয়েদের বকাবকি করে ঘর থেকে বের করে দেন। এরপর রাত সাড়ে এগারোটার দিকে আমিরুলের কোন সাড়াশব্দ না পেয়ে তার স্ত্রী ঘরে ডুকে ঝুলন্ত মরদেহ দেখতে পান। আমিরুলের স্ত্রী জোসনা বেগম বলেন, আমাদের ভাতের অভাব ছিল না। তবে আগে সম্পত্তি ছিল, সব বিক্রি করায় আমার স্বামী সব সময় হতাশায় থাকতো। এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিল।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) বাছির আহমেদ বাদল বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আমিরুলের ঝুলন্ত মরদেহ দেখতে পাই। তার পরিবারের লোজনের সাথে কথা বলে বুঝতে পেরেছি, এক সময় তাদের সহায় সম্পত্তি ছিল, সেগুলো বিক্রি করার পর থেকে আমিরুল হতায় ভোগছিলেন। এই কারণেই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। তার স্ত্রীকে বাদী করে একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please