সরিষাবাড়িতে উদ্বার অজ্ঞাত তরুণীর লাশে মিলল ধর্ষণের আলামত

সরিষাবাড়িতে উদ্বার অজ্ঞাত তরুণীর লাশে মিলল ধর্ষণের আলামত
সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আজ শুক্রবার সকাল ১০ টায় অজ্ঞাতপরিচয় এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সুরতহালে ধর্ষণের এবং শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার ডোয়াইল ইউপির চাপারকোনা গ্রামে রাস্তার পাশের ধান ক্ষেতে পাওয়া যায় লাশটি।

সকালে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউপির চাপারকোনা গ্রামের পাকা রাস্তার পাশে একটি ধান ক্ষেতে অজ্ঞাতপরিচয় এক তরুণীর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তরুণীর পরনে ছিল সালোয়ার-কামিজ আর কালো বোরকা। তার গলায় ওড়না পেঁচানো ছিল। দুর্বৃত্তরা তাকে অপহরণ করে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রেখে যায় বলে পুলিশ ধারণা করছে।

 জামালপুরের সরিষাবাড়িতে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মো. মাজেদুর রহমান বলেন, অজ্ঞাত দুর্বৃত্তরা ওই তরুণীকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুরতহালে তাকে ধর্ষণের এবং গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া গেছে।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সরিষাবাড়ী থানায় একটি মামলা হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please