লালমনিরহাটে স্কুলকক্ষে পালাক্রমে ধর্ষণের শিকার কলেজছাত্রী

S M Ashraful Azom
0
লালমনিরহাটে স্কুলকক্ষে পালাক্রমে ধর্ষণের শিকার কলেজছাত্রী
সেবা ডেস্ক: লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকায় এক কলেজছাত্রীকে বিদ্যালয় কক্ষে পালাক্রমে ধর্ষণের অভিযোগে উঠেছে দুই ব্যক্তির বিরুদ্ধে। সোমবার রাতে এ ঘটনায় সদর থানায় ওই কলেজছাত্রী বাদী হয়ে একটি মামলা করেছেন।

এর আগে রোববার রাতে ওই উপজেলার মহেন্দ্রনগর এলাকার মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

অভিযুক্ত দুই ব্যক্তি হলেন, সদর উপজেলার কাজীর চওরা গ্রামের গোলজারের ছেলে মজিদুল ইসলাম ও দক্ষিণ চিনি পাড়া গ্রামের সরকার মিয়ার ছেলে রানা মিয়া।

মামলার বিবরণে জানা যায়, লালমনিরহাটের স্থানীয় একটি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রী রংপুর হতে বাসযোগে রোববার রাত ৮টায় জেলা সদরের মহেন্দ্র নগরে আসে। এ সময় রিকশায় বাড়ি যাওয়ার পথে কলেজ ছাত্রীর রিকশার গতি রোধ করে মজিদুল ইসলাম ও রানা মিয়া নামে দুই ব্যক্তি।

তারা মেয়েটিকে জোর করে মহেন্দ্রনগর মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলের এক কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ওই কলেজ ছাত্রী বাদী হয়ে সোমবার রাতে সদর থানায় একটি মামলা করেছেন।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষা করা করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top