ইসলামপুরে পূজা মন্ডপে নগদ অর্থ ও বস্ত্র বিতরন

S M Ashraful Azom
0
ইসলামপুরে পূজা মন্ডপে নগদ অর্থ ও বস্ত্র বিতরন
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে পুজা মন্ডপে নগদ অর্থ ও দরিদ্র হিন্দু পরিবারের মাঝে বস্ত্র বিতরন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে আয়োজিত বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল উপজেলার ১৯টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকদের হাতে অর্থ ও বস্ত্র তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামান আব্দুন নাছের বাবুল,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাছের চার্লেস চৌধুরী,হাবিবুর রহমান চৌধুরী শাহিন,যুগ্ম সম্পাদক শিক্ষানুরাগী উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মদ, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম,অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু,পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর,সাধারণ সম্পাদক অংকন কর্মকার,পুজা উদযাপন কমিটির সভাপতি অমূল্য রতন পাল,সাধারন সম্পাদক হিমাংশু চন্দ্র গৌর বক্তব্য রাখেন।

এ সময় উপজেলার হিন্দু সম্প্রাদয়ের সকল নেতৃবৃন্দ,সুধী,সাংবাদিক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top