ইসলামপুরে গাইবান্ধা আ’লীগ সম্মেলন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
ইসলামপুরে গাইবান্ধা আ’লীগ সম্মেলন অনুষ্ঠিত
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়নের ৪,৫ও৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উৎসব মূখর পরিবেশে গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বৃহস্পতিবার বিকালে মরাকান্দি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ রাজ্জাক সর্দারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামান আব্দুন নাছের বাবুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষাবিদ ও সমাজসেবক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ফরিদ উদ্দিনআহমেদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী,অর্থ সম্পাদক মাহমুদুল হক,তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কাসেম,শহর আওয়ামী লীগ সভাপতি নুর ইসলাম নুর,উপজেলা আ’লীগ সদস্য নাদের হোসেন,মোজাম্মেল হক,রফিকুল ইসলাম প্রমূখ।

অন্যানের মধ্যে বেলগাছা ইউপি চেয়ারম্যান আঃ মালেক,চিনাডুলী ইউপি চেয়ারম্যান আঃ সালাম, সাবেক ছাত্রলীগ সভাপতি জিয়াউল হক জুয়েল, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক আঃ কুদ্দুস, আসাদুল হক দুলাল, ছাত্রলীগ সভাপতি আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন।

সম্মেলনে উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একাধিক প্রার্থী থাকায় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ৪নং ওয়ার্ডের সভাপতি পদে কবির সরকার এবং সাধারণ সম্পাদক পদে আব্বাস আলী,৫নং ওয়ার্ডের সভাপতি পদে হাসেম আলী, সাধারন সম্পাদক ইয়াকুব আলী ও ৬নং ওয়ার্ডের সভাপতি জহুরুল হক,সাধারণ সম্পাদক পদে আলতাফুর রহমানকে ঘোষনা করেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top