গাইবান্ধায় মাথা বিহীন লাশ উদ্ধার

S M Ashraful Azom
0
গাইবান্ধায় মাথা বিহীন লাশ উদ্ধার
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের গুয়ারভিটা জলদির মোড় এলাকা সংলগ্ন লিচু বাগান থেকে আজ ৫ অক্টোবর শনিবার সকালে দুলামিয়া (৩৫) নামে মাথা বিহীন এক যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত দুলামিয়া ওই গ্রামের এমারত উল¬াহর ছেলে। দুলা মিয়া একজন কাঁচামাল ব্যবসায়ি।

স্থানীয়রা জানায়, দুলা মিয়া শুক্রবার রাতে বাড়ির পার্শ্ববর্তী বিলে একাই মাছ ধরতে যায়। এরপর সে আর রাতে বাড়ি ফেরেনি। পরদিন সকালে বিলের পাশে লিচু বাগানে দুলামিয়ার মাথা বিহীন লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। শরীরের গঠন ও পড়নের কাপড় দেখে পরিবার স্থানীয়রা নিশ্চিত হয় যে লাশটি ব্যবসায়ি দুলু মিয়ার। তবে এখনো মরদেহটি পাওয়া গেলেও মাথাটি উদ্ধার করা সম্ভব হয়নি।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো: শাহরিয়ার সাংবাদিকদের জানান, গুয়ারভিটা গ্রামে বিলের পাশে একটি লিচু বাগানে দুলা মিয়ার মাথাবিহীন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top