ইসলামপুরে বিআরটিসি এসি বাসের উদ্বোধন

S M Ashraful Azom
0
ইসলামপুরে বিআরটিসি এসি বাসের উদ্বোধন
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এর শীতাতপ নিয়ন্ত্রিত বাস ইসলামপুর-ঢাকা সড়কে চলাচলের জন্য উদ্বোধন করা হয়েছে। ইসলামপুরবাসীর প্রাণের দাবি এসি বাসের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠনে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামান আবদুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,মহিলা ভাইস রোজিনা আক্তার চায়না,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,আবু নাছের চৌধুরী চার্লেস,হাবিবুর রহমান শাহিন চৌধুরী,সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক সরকার, জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, ডিপো ম্যানেজার লুৎফর আজাদসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
উপজেলা প্রসাশন নিয়ন্ত্রিত উপজেলা পরিষদ চত্তর থেকে প্রতিদিন রাত ১০.৪০মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। টিকেটের মূল্য ধরা হয়েছে ৪৭০ টাকা।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top