ফুলছড়িতে বিদ্যালয়ের খেলা মাঠ বন্ধ করে মাসকালাই চাষ

S M Ashraful Azom
0
ফুলছড়িতে বিদ্যালয়ের খেলা মাঠ বন্ধ করে মাসকালাই চাষ
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা ফুলছড়ি উপজেলার উদাখালী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তার সহযোগিরা বিদ্যালয়ের খেলার মাঠ বন্ধ করে সেখানে মাসকালাইয়ের আবাদ করেছেন। এতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলার মাঠ বন্ধ হয়ে যাওয়ায় তাদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে।

বিদ্যালয়ের শিক্ষার্থী আনোয়ারা জানায়, শিক্ষকরা আমাদের খেলার মাঠে মাস কালাই চাষ করায় আমাদের খেলাধুলার অসুবিধা হচ্ছে। মাসকালাই চাষ করার সময় আমরা প্রধান শিক্ষককে অনুরোধ করেছিলাম, মাঠটা যেন বন্ধ করা না হয়। কিন্তু আমাদের কথা তিনি রাখেননি।

স্থানীয় অভিভাবক আনু মিয়া ও নওশা মিয়া জানান, খেলার মাঠ না থাকায় শিক্ষার্থীদের মেধা বিকাশ ব্যাহত হচ্ছে। তারা বলেন, প্রধান শিক্ষকের যোগসাজসে খেলার মাঠে মাসকালাই চাষ করা হয়। বিদ্যালয়ের অফিস সহকারি (পিয়ন) আব্দুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, আমি স্যারকে গত বছরও বলেছি মাঠে আবাদ করা যাবে না। কিন্তু তিনি আমার কোন কথা শোনেননি।

এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপালের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ছাত্রীদের এ্যাসেম্বিলির জায়গা রয়েছে। কাজেই তাদের অসুবিধার হওয়ার কথা নয়। তিনি আরও বলেন, আমি একক দায়িত্বে মাসকালাইয়ের চাষ করেনি। অন্যান্য শিক্ষকরাও জড়িত। এব্যাপারে জেলা শিক্ষা অফিসার মো. এনায়েত হোসেনের সাথে কথা বললে তিনি জানান, বিষয়টি জানলাম। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top