অনুমতি না নিয়ে জন্ম দেয়ায় বাবা-মার বিরুদ্ধে মামলা!

S M Ashraful Azom
0
অনুমতি না নিয়ে জন্ম দেয়ায় বাবা-মার বিরুদ্ধে মামলা!
সেবা ডেস্ক: অনুমতি না নিয়ে নিজেদের আনন্দ এবং খুশির জন্য জন্ম দেয়ায় অভিযোগে বাবা-মার বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন ভারতের মুম্বাইয়ের বাসিন্দা রাফায়েল স্যামুয়েল নামক এক ব্যক্তি। ২৭ বছরের রাফায়েল স্যামুয়েলের এ পরিকল্পনার খবর বিশ্বজুড়ে বেশ ফলাও করে প্রচার হয়েছে। খবর এনডিটিভি'র

খবরে বলা হয়, রাফায়েল একজন ‘অ্যান্টিনাটালিস্ট’। তিনি বিশ্বাস করেন, মানুষের সন্তান জন্মদান নৈতিকভাবে ভুল কাজ। কারণ মানুষ পৃথিবীর সম্পদের জন্য শুধু কষ্ট এবং বোঝা।

ফেইসবুকে এক পোস্টে রাফায়েল লেখেন, তিনি তার বাবা-মা কে ভালোবাসেন। কিন্তু নিজেদের আনন্দ এবং খুশির জন্য তারা আমাকে জন্ম দিয়েছেন। কেন আমি ভুগব? কেন আমাকে কাজ করতে হবে? কেউ নিজেদের আনন্দের জন্য আপনাকে জন্ম দিয়েছে।

যদিও এখন তার ওই পোস্ট ফেইসবুকে দেখা যাচ্ছে না বলে জানায় ‘দ্য গার্ডিয়ান’ পত্রিকা।

রাফায়েলের মা কবিতা কার্নাদ স্যামুয়েল বলেন, আমার ছেলের আমাদের আদালতে নেয়ার দুঃসাহসী ইচ্ছার প্রশংসা করি, যেখানে সে জানে তারা বাবা-মা দুইজনই আইনজীবী। যদি রাফায়েল কিভাবে আমরা তার কাছে তাকে জন্ম দেয়ার অনুমতি নিতাম সেটির গ্রহণযোগ্য ব্যাখ্যা দিতে পারে, তবে আমি আমার ভুল স্বীকার করে নেব।

অনেকেই রাফায়েলের পোস্টের নিচে তাকে ‘অকৃতজ্ঞ’ এবং তার মামলা করার পরিকল্পনা ‘হাস্যকর’ বলে মন্তব্য করেছেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top