সম্রাটকে ধরতে বেগ পেতে হয়েছে, বললেন র‌্যাব মহাপরিচালক

S M Ashraful Azom
0
সম্রাটকে ধরতে বেগ পেতে হয়েছে, বললেন র‌্যাব মহাপরিচালক
সেবা ডেস্ক: রাজধানী ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাই হোসেন চৌধুরী সম্রাট গ্রেফতার হতে বাচঁতে আত্মগোপনের সব পদ্ধতি অবলম্বন করেছিলেন; যাতে তাকে সহজে খুঁজে পাওয়া না যায়। তাকে ধরতে আমাদের বেগ পেতে হয়েছে।

রোববার দুপুরে গণমাধ্যমকে এ কথা বলেন র‌্যাব ডিজি বেনজীর আহমেদ। তিনি বলেন,‘নো বডি ইজ অ্যাবাভ ল’(কেউ আইনের ঊর্ধ্বে নয়)।

র‌্যাব ডিজি বলেন, ক্যাসিনোবিরোধী অভিযানে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। আ্মরা সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। সরকারের তরফ থেকে প্রায়ই বলা হয়ে থাকে ‘নো বডি ইজ অ্যাবাভ ল’। এই দেশে এটা ভাবার কোনো কারণ নেই, সে আইনের ঊর্ধ্বে। ক্যাসিনো নিয়ে কাজ করতে গিয়েই একাধিবার সম্রাটের নাম এসেছে। ক্যাসিনোবিরোধী কাজ শুরু করার এক, দুদিনের মধ্যেই তিনি ঢাকা শহর ত্যাগ করেন।

বেআইনী কাজে লিপ্ত না হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে র‌্যাব ডিজি বলেন, আমরা ভাল কিছু প্রত্যাশা করি,আশা করি ভালো কিছু হবে।

তিনি আরো বলেন, ক্যাসিনোর সঙ্গে যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা করছি। বন্ধ করে দিয়েছি ক্যাসিনো। এখন ক্যাসিনো কারা অপারেট (চালানো) করেছে তাদের খুঁজে বের করা হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top