প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভুয়া পরিচয় দিয়ে জনগনকে ধোকা

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভুয়া পরিচয় দিয়ে জনগনকে ধোকা
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর কার্যালয়ের ডেপুটি ডিরেক্টর পরিচয় দেয়া এক প্রতারককে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুরের শিমুলতলী এলাকা থেকে আটক করেছে র‌্যাব। তার নাম ইল্লাম শাহারিয়ার।

মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকার মৌবাগ থেকে তাকে আটক করা হয়। শাহারিয়ার ঢাকার ক্যান্টনমেন্ট বারিধারার ডিওএইচএস এলাকার মো. সাদিক হাসানের ছেলে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে গাজীপুর কারাগারে পাঠান।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদে জানতে পারি মৌবাগ এলাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ডেপুটি ডিরেক্টর পরিচয় দেয়া এক ব্যক্তি রয়েছেন। এমন সংবাদে ওই এলাকার ওবায়দুল হকের বাড়িতে অভিযান চালিয়ে শাহরিয়ারকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে এসএসএফ ও প্রধানমন্ত্রীর কার্যালয়েরসহ বিভিন্ন পরিচয়পত্র, সিল, প্রজ্ঞাপন, আদেশ পাতা, মনোগ্রামসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, শাহরিয়ার একজন আইটি বিশেষজ্ঞ। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের আইটি সেকশনের ডেপুটি ডিরেক্টর পরিচয়ের পাশাপাশি ব্যবহৃত গাড়িতে বিভিন্ন স্টিকার, মনোগ্রাম, ওয়াকি-টকি সেটসহ এসএসএফ এর ব্যবহৃত পোশাক ও ক্যাপ ব্যবহার করে আসছিলেন।

জিজ্ঞাসাবাদে শাহরিয়ার জানান, তিনি দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আইটি সেকশনের ডেপুটি ডিরেক্টর পরিচয় দিয়ে সরকারি কর্মকতা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণির মানুষকে চাকরি, পদোন্নতি, বদলি ও বিদেশে পাঠানোর কথা বলে কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please