সরিষাবাড়ীতে বিয়ে বাড়িতে সংঘর্ষ: আহত ২০

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে বিয়ে বাড়িতে সংঘর্ষ: আহত ২০
জামালপুর সংবাদদাতা: জামালপুরের সরিষাবাড়ীতে বিয়ের অনুষ্ঠানে কনের বাড়িতে সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। শুক্রবার রাতে উপজেলার কামরাবাদ ইউনিয়নের হেলেঞ্চাবাড়িতে ঘটনাটি ঘটে। সংঘর্ষের পর বিয়ে পন্ড হয়েছে।

স্থানীয় সূত্র জানা যায়, ডোয়াইল ইউনিয়নের ডিগ্রিবন্ধ গ্রামের আয়নাল হকের ছেলে আপেল মাহমুদ কামরাবাদ ইউনিয়নের হেলেঞ্চাবাড়ি গ্রামের মোজাম্মেল হোসেনের মেয়েকে বিয়ে করতে যায়। শুক্রবার রাতে বরযাত্রীদের অযথা খাদ্য নষ্ট না করতে কনের চাচাতো ভাই মিস্টার প্রতিবাদ করলে সংঘর্ষের সূত্রপাত হয়। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়।

খবর পেয়ে উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে আটক বর ও বরের বাবাকে ছেড়ে দেয়া হয়।

কনের বাবা মোজাম্মেল হোসেন অভিযোগ করেন, বরযাত্রীরা ইচ্ছাকৃতভাবে খাদ্য নষ্ট করছিল। বিশৃঙ্খলা সৃষ্টি করায় বিয়ে বাতিল করা হয়েছে। বরের বাবা আয়নাল হক জানান, খাওয়া নিয়ে মারামারি হয়েছে সত্য, কনেপক্ষের লোকজন আমার ছেলে ও আমাকে সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত আটকে রেখেছিল।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top