স্বরা ভাস্করকে আন্টি বলায় শিশুকে গালি-গালাজ !

S M Ashraful Azom
0
স্বরা ভাস্করকে আন্টি বলায় শিশুকে গালি-গালাজ !
সেবা ডেস্ক: বলিউডের অভিনেত্রী স্বরা ভাস্করকে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে একটি ৪ বছরের শিশু আন্টি বলে ডাকায় সেই শিশু শিল্পীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করলেন স্বরা ভাস্কর।

সম্প্রতি স্বরা ভাস্করের একটি ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, একটি কমেডি শোয়ে হাজির হন স্বরা। সেখানে তিনি বেশ রসিয়ে বলতে শুরু করেন, কোনও একটি দক্ষিণী বিজ্ঞাপনের শুটিং করছিলেন তিনি।

সেখানে ৪ বছরের এক শি’শু তাকে আন্টি বলে ডাকে। যা শুনে ক্ষেপে যান সারা। ৪ বছরের ওই শি’শুকে এরপর অ’শ্লীল ভাষায় গা’লিগালাজ করতে শুরু করেন অভিনেত্রী।

শুধু তাই নয়, ওই শি’শুকে শয়তানের বংশধর বলেও উল্লেখ করতে শোনা যায় স্বরাকে। বলিউড অভিনেত্রীর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই সরব হন নেটিজেনরা।

৪ বছরের এক শিশুকে কীভাবে অ’শালীন ভাষা প্রয়োগ করে গা’লাগালি দেওয়া হলো তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। পাশাপাশি স্বরা ভাস্করকে এখন থেকে গোটা ভারতে আন্টি বলে ডাকা হবে বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। ওই ঘটনার পরই স্বরা ভাস্করের বিরুদ্ধে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে অভিযোগ দায়ের করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top