কুড়িগ্রামে বনরুই উদ্ধার

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে বনরুই উদ্ধার
সেবা ডেস্ক: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা এলাকার প্রত্যন্ত গ্রামের ধানক্ষেত থেকে বিপন্ন বনরুই উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে স্থানীয় বনবিভাগ কর্মকর্তা সাদিকুর রহমান শাহীনের কাছে বনরুইটি হস্তান্তর করে নাগেশ্বরী থানা পুলিশ। এর আগে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দিনগত রাতে কচাকাটা থানার পূর্বকেদার গ্রামের একটি ধানক্ষেত থেকে বনরুইটি উদ্ধার করা হয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বলদিয়া ইউনিয়নের পূর্বকেদার গ্রামে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে চোরাকারবারিরা বনরুইটিকে বস্তাবন্দি অবস্থায় একটি ধানক্ষেতে ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে সেটিকে উদ্ধার করে থানায় নেওয়া হয়।

নাগেশ্বরী বনবিভাগ কর্মকর্তা সাদিকুর রহমান শাহীন জানান, বনরুইটি সুস্থ রয়েছে। তা রংপুর বিভাগীয় বনবিভাগ কর্মকর্তার কার্যালয়ে পাঠানো হবে এবং সেখান থেকে মৌলভীবাজার বনাঞ্চলে মুক্ত করা হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top