ধুনটে ফায়ার সার্ভিস সপ্তাহের উদ্বোধন

S M Ashraful Azom
0
ধুনটে ফায়ার সার্ভিস সপ্তাহের উদ্বোধন
রফিকুল আলম,ধুনট (বগুড়া) :বগুড়ার ধুনট উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১১টার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি।

ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ধুনট উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার আতাউর রহমান, ষ্টেশন লিডার শামীম রেজা, আওয়ামী লীগ নেতা আবু তালেব, সিরাজুল হক লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার, ধুনট সরকারি ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক আরিফুল ইসলাম ও শিক্ষার্থী জেরিন আকতার প্রমুখ।

উল্লেখ্য, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের প্রথম দিনে শোভাযাত্রা, আলোচনা সভা, ফায়ার সার্ভিসের বিভিন্ন কার্যক্রমের মহড়া, ফায়ার সার্ভিসের বিভিন্ন সরঞ্জাম প্রদর্শন, জনসচেতেনতায় লিফলেট বিতরণ ও মাইকিং কার্যক্রম পরিচালনা করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top