দেওয়ানগঞ্জে ২ হাজার ২শত পিছ ইয়াবাসহ মাদক কারবারি আটক

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জে ২ হাজার ২শত পিছ ইয়াবাসহ মাদক কারবারি আটক
সেবা ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ভেলুয়ারচর এলাকা থেকে আজ ৯ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে  ২ হাজার ২০০ পিছ ইয়াবাসহ মানিক মিয়া নামের একজন মাদক কারবারিকে আটক করেছে উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। 

জানা গেছে, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. ফরহাদ আলীর নেতৃত্বে ৯ নভেম্বর সকালে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ভেলুয়ারচর গ্রামে পাকা রাস্তায় তল্লাশি চৌকি বসানো হয়। বেলা সাড়ে ১১টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালায় পুলিশ। এ সময় মাদক কারবারি সন্দেহে ওই বাসের যাত্রী মো. মানিক মিয়াকে (৪০) আটক করা হয়। তাকে বাস থেকে নামিয়ে তল্লাশির সময় তার পরনের জাঙ্গিয়ার পকেট থেকে ১১টি প্যাকেটভর্তি দুই হাজার ২০০টি ইয়াবা জব্দ করা হয়। আটক মানিক মিয়া কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর নতুনবন্দর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলী বলেন, ‘আটক মানিক মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ থানায় মামলা দায়ের করে তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে।’

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top