প্রকৌশলী মতিয়ার রহমান চলে গেলেন না ফেরার দেশে

S M Ashraful Azom
0
প্রকৌশলী মতিয়ার রহমান চলে গেলেন না ফেরার দেশে
শফিকুল ইসলাম,রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার কৃতিসন্তান, ঢাকাসহ কুড়িগ্রাম সমিতির সাবেক সভাপতি ১৯৯৯-২০০২ সাল ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী, গণপ‚র্ত অধিদফতর, (চডউ),ঢাকাসহ ভিকারুন্নেছা স্কুল এন্ড কলেজের গভার্নিং বডি'র সাবেক সদস্য, শৌলমারী এম,আর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, প্রকৌশলী মতিয়ার রহমান আনুমানিক রাত সাড়ে ৩টার দিকে ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল¬াহি ওয়া ইন্নাইলাহির রাজিউন)।

৭ নভেম্বর (বুধবার রাত ৯ টায় মরহুম মতিয়ার রহমানের নামাজে জানাজা শেষে শৌলমারী ইউনিয়নের পুরারচর গ্রামে তার পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আতœীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাঅনুধ্যায়ী রেখে গেছেন। প্রকৌশলী মরহুম মতিয়ার রহমান পুরারচর গ্রামের মৃত্যু আব্দুল মান্নানের জৈষ্ট্যপুত্র। তার মৃত্যুতে রৌমারী উপজেলার বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top