বিশ্বজুড়ে অচল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক

S M Ashraful Azom
0
বিশ্বজুড়ে অচল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক
সেবা ডেস্ক: বিশ্বজুড়ে অচল হয়ে পড়েছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং এর সহযোগী প্রতিষ্ঠান ইনস্টাগ্রাম। বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের ফেসবুকে ঢুকতে পারছেন না ব্যবহারকারীরা।

ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট ট্র্যাকিং ওয়েবসাইট ডাউন ডিটেক্টরের বরাত দিয়ে বলছে, ফেসবুক এবং ইনস্টাগ্রাম বিকল হয়ে পড়ার অভিযোগ করেছেন ব্যবহারকারীরা। এ সমস্যা বিশ্বজুড়েই দেখা দিয়েছে।

বাংলাদেশের বেশ কয়েকজন ব্যবহারকারী জানান, রাত ৯টার পর থেকে ফেসবুকে ঢুকতে পারছেন না। ফেসবুকে লগইন করতে গিয়ে অনেকেই একটি বার্তা দেখতে পাচ্ছেন। সেখানে লেখা রয়েছে, এই মুহূর্তে প্রয়োজনীয় রক্ষণাবেক্ষণের জন্য ফেসবুক ডাউন রয়েছে। তবে কয়েক মিনিটের মধ্যেই আপনি ফেসবুক ফিরে পেতে সক্ষম হবেন।

একই সমস্যা দেখা দিয়েছে ফেসবুকের অপর সহযোগী বার্তা আদানপ্রদানের প্ল্যাটফর্ম ম্যাসেঞ্জারেও। ফেসবুক ব্যবহারকারী ৬৫ শতাংশই লগইন করতে পারছেন না। তবে এ সমস্যার তাৎক্ষণিক কোনো মন্তব্য পাওয়া যায়নি ফেসবুক কর্তৃপক্ষের কাছ থেকে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top