রৌমারীতে মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন

S M Ashraful Azom
0
রৌমারীতে মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: জয় বাংলা জয় বঙ্গবন্ধু। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার এ শ্লোগানকে সামনে রেখে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় “মুক্তিযুদ্ধ মঞ্চ” আগামী (এক) বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।

নতুন এই কমিটি ঘোষণা করেন কুড়িগ্রাম জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির রায়হান কবির সভাপতি- মুক্তিযুদ্ধ মঞ্চ কুড়িগ্রাম জেলা শাখা ও ইউনুছ আলী ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুক্তিযুদ্ধ মঞ্চ কুড়িগ্রাম জেলা শাখা। উক্ত কমিটির সভাপতি আব্দুল্লাহ হেল শাফী , সহ-সভাপতি - নুরুন্নবী ইসলাম, হুমায়ন রশিদ সুজন, হুমায়ন আহমেদ, সাধারণ সম্পাদক- মাসুদ পারভেজ রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক-আবু সাইম রাকিব, আসিকুর রহমান, জয়নাল আবেদীন, রফিক হাসান, সাংগঠনিক সম্পাদক-নাইমুর রহমান ও সোহেল রানা।

জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ জাতিগঠনে আমাদের এই কমিটি ভ‚মিকা রাখবে বলে আমাদের বিশ^াস। ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) রৌমারী উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি দেওয়ার জন্য ধন্যবাদ জানাই কুড়িগ্রাম জেলা কমিটির সভাপতি ও সম্পাদকে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top