১২ বছরেও সন্ধাঁন মেলেনি হাফেজ মু. ছফওয়ানের

S M Ashraful Azom
0
১২ বছরেও সন্ধাঁন মেলেনি হাফেজ মু. ছফওয়ানের
দীর্ঘ এক যুগ পার হলেও সন্ধাঁন মেলেনি হাফেজ মুহাম্মদ ছফওয়ানের। বাঁশখালী উপজেলা পৌরসভার অন্তর্গত দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্টান 'আল জামিয়া আল ইসলামিয়া জলদী মখজনুল  উলুম' (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদরাসার মতোয়াল্লী, লন্ডন 'মসজিদুল আবরার' জামে মসজিদের খতিব, আল জামিয়াতুল আরবিয়া মদিনাতুল উলুম রাউজান দেওয়ানপুর মাদরাসার সাবেক  মোহতামিম, সিএমবি আল মাদরাসাতুল ইসলামিয়া তানজিমুল উম্মাহ  মাদরাসার সাবেক মোহতামিম ও খতিব মরহুম আলহাজ্ব মাওলানা আবু তাহের এর তৃতীয় পুত্র বিগত ২০০৮ সালের ১০ অক্টোবর নিখোঁজ হয়ে যান। নিখোঁজের সময় তার বয়স ছিল ১০ বছর। নিখোঁজের ১২ বছর গড়িয়ে গেলেও ছফওয়ানের সন্ধাঁন পায়নি তার পরিবার।

হাফেজ মু. ছফওয়ানের মেঝ ভাই বাঁশখালীতে কর্মরত সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহের জানান- 'ছোট ভাই হারিয়ে যাওয়ার পর থেকে আজবধি তার কোন খোঁজ পাওয়া যায়নি।' ২০০৮ সালের ১৩ অক্টোবর বাঁশখালী থানায় তার পরিবার নিখোঁজ হওয়ার বিষয়ে সাধারণ ডায়েরী করেন। বাঁশখালী থানা জিডি নং- ৪৬৫।

কোন সুহৃদ ব্যক্তিবর্গ  ছফওয়ানের সন্ধাঁন পেয়ে থাকলে মিজান বিন তাহেরের সাথে যোগাযোগ করার অনুরুধ রহিল।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top